ইউএনও ওয়াহিদার অবস্থা স্থিতিশীল: মেডিকেল বোর্ড

নিউজ ডেস্ক : সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তার রক্তচাপ, পালস, রক্তে অক্সিজেন সবই স্বাভাবিক আছে। এছাড়া রোগীর শারীরিক অন্যান্য অবস্থা স্বাভাবিক রয়েছে এবং তার জ্ঞানের মাত্রা একশ’ শতাংশ ঠিক আছে বলে জানিয়েছে মেডিকেল বোর্ড।

রোববার মেডিকেল বোর্ডের প্রধান ও রাজধানীর ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরো সার্জন মোহাম্মদ জাহিদ হোসেন জানান, আজ থেকে ওয়াহিদাকে ফিজিক্যাল মেডিসিন বা ফিজিওথেরাপি চিকিৎসা দেয়া শুরু হয়েছে। এটি দেয়ার পর রোগীর অবস্থা কোন দিকে যায় দেখা হবে।

তিনি বলেন, তবে মাথায় কিছুটা ব্যথা আছে বলে আমাদের জানিয়েছেন ওয়াহিদা। যেহেতু তার মাথায় অনেকগুলো আঘাত আছে তাই ব্যথা কিছুটা থাকবে, তবে ধীরে ধীরে ব্যথা চলে যাবে।

মেডিকেল বোর্ডের প্রধান আরও বলেন, রোগীর ডান হাতের যে অবস্থা সেটি ঠিক হতে কিছুটা সময় লাগবে। তবে রোগীর ডান হাতের অবস্থা শতভাগ স্বাভাবিক হবে কিনা সেটা এখনও বলার মত সময় আসেনি। এটা পরবর্তী সময়ে আমরা বলতে পারব।

এদিনই ওয়াহিদাকে দেখতে হাসপাতালে যান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ হোসেন। তিনি জানান, ওয়াহিদা ভালো আছেন, তাকে বিদেশ নেয়ার দরকার হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *