সংগীত তারকার বাড়ি পুড়িয়ে দেয়ার হুমকি ট্রাম্প সমর্থকদের

বিনোদন ডেস্ক : এবার মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমর্থকদের কাছ থেকে হয়রানির শিকার হওয়ার কথা জানালেন সংগীতশিল্পী কার্ডি বি। তার বাড়ি পুড়িয়ে দেয়ার হুমকিও দেয়া হচ্ছে বলে ৬ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে দেওয়া এক ভিডিও বার্তায় জানিয়েছেন তিনি।

তিনি বলেন, ‘এই ভিডিওতে আমার মুখ দেখাতে চাচ্ছি না। আমি খুবই অসুস্থ বোধ করছি। গেল কয়েক দিন আগেই ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে টুইট করার কারণে তার সমর্থক গোষ্ঠীর সাথে বেশ বাজে পরিস্থিতির সৃষ্টি হয় আমার। আমি এটা অস্বীকার করবো না, আমি আমার প্ল্যাটফর্ম ব্যবহার করে বর্তমান প্রেসিডেন্টের অনেক ব্যাপারেই সমালোচনা করি।

আমি রাজনীতি ভালোবাসি, আমি আমার কথা তুলে ধরব। সেই কারণে যদি ডোনাল্ড ট্রাম্পের কিছু হয়, তাহলে আমার কোনো কিছুই আসে যায় না। আমি আমার মতো বলে যেতে থাকবো।’

এদিকে ট্রাম্পের সমর্থকদের সঙ্গে বিবাদে জড়ানোর ব্যাপারে বলতে গিয়ে জনপ্রিয় এই রেপার জানান, ‘তারা আমাকে হতাশ করেছে। তারা আমাকে নিয়ে উপহাস করেছে। সেই টুইট করার পর থেকেই ট্রাম্পের সমর্থকরা আমার বাসার ঠিকানায় অনেক আজেবাজে জিনিস লিখে পাঠিয়ে দিচ্ছে। এমনকি তারা আমার ঘরে আগুন লাগিয়ে দেওয়ারও হুমকি দিচ্ছে।

আমি ইতিমধ্যেই একটি বেসরকারি গোয়েন্দা সংস্থার সঙ্গে কথা বলেছি। তারা এই বিষয়টি নেয়া তদন্ত করবেন বলে আমাকে নিশ্চিত করেছেন।’

প্রসঙ্গত, কার্ডি বি একজন জনপ্রিয় র্যাপার। ব্যক্তিগতভাবে ডেমোক্র্যাটিক পার্টির সমর্থক তিনি। মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে রাজনীতির ব্যাপারে বেশ সোচ্চার হতে দেখা যায় তাকে। যদিও এই কারণে নানা সময়েই ঝামেলা পোহাতে হয়েছে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *