সাংবাদিক ইকরামের শারীরিক অবস্থা স্থিতিশীল তবে বিপদমুক্ত নয়

নিজস্ব প্রতিবেদক : সড়ক দুর্ঘটনায় আহত বাংলানিউজ২৪.কমের সিনিয়র করেসপনডেন্ট ইকরাম-উদ দোলার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো, তবে বিপদমুক্ত নয়।

শনিবার সকালে সাংবাদিক ইকরামের শারীরিক অবস্থা জানতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে আসেন হাসপাতালের থোরাসিক সার্জারির প্রধান অধ্যাপক ডা. কামরুল আলম। এ সময় তিনি এ কথা বলেন।

টেস্টের রিপোর্ট দেখে অধ্যাপক ডা. কামরুল আলম জানান, ইকরামের বুকের ডান পাশের আটটি হাড় ভেঙে যাওয়ায় তার ফুসফুসে আঘাত করেছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও বিপদমুক্ত নয়। তার অক্সিজেন লেভেল এখন ঠিক আছে। সুস্থ হতে সময় লাগবে। নিয়ম অনুযায়ী চিকিৎসা চলছে।

ঢামেক জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আলাউদ্দিন জানান, তাকে রাতেই এক ব্যাগ রক্ত দেয়া হয়েছে। ১০২ নম্বর ওয়ার্ডে তিনি চিকিৎসাধীন।

এর আগে শুক্রবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন ইকরাম-উদ দৌলা। মোটরসাইকেলে বনানীর দিকে যাওয়ার সময় পেছন থেকে তুরাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় যাত্রীবাহী বাসটি জব্দ করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী পথচারীরা জানান, খিলক্ষেত লা মেরিডিয়ানের সামনের সড়ক দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলেন সাংবাদিক ইকরাম। এ সময় পেছন থেকে দ্রুতগতির একটি বাস তার মোটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় প্রথমে তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

এদিকে শনিবার দুপুর পর্যন্ত তুরাগের সেই চালককে আটক করতে পারেনি পুলিশ। এ বিষয়ে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়া যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। চালক ও তার সহকারী পলাতক। তাদের সন্ধানে পুলিশ কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *